close
Asia

ইবিতে তেল চুরি॥চালকের বিরুদ্ধে তদন্ত কমিটি

no thumb


ইসলামী বিশ্ববিদ্যালয় নিজস্ব পরিবহন (কুষ্টিয়া স-১১-০০০৫) চালকের বিরুদ্ধে ৫ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছে কর্তৃপক্ষ। গাড়ির জ্বালানী ব্যবহারে গরমিল থাকায় এ তদন্ত কমিটি গঠন করা হয়েছে। সোমবার রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস.এম আব্দুল লতিফ স্বাক্ষরিত এক বার্তায় এ তথ্য জানা গেছে।

কমিটিতে কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. মোঃ আহসান-উল-আম্বিয়াকে আহ্বায়ক করা হয়েছে। এছাড়াও আল-কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের প্রফেসর ড. মোঃ এয়াকুব আলী, পরিবহন প্রশাসক প্রফেসর ড. মোঃ আনোয়ার হোসেন, প্রক্টর প্রফেসর ড. মোঃ মাহবুবর রহমানকে সদস্য ও গ্রন্থাগারিক (ভারপ্রাপ্ত) মু. আতাউর রহমানকে সদস্য সচিব করা হয়েছে।

(function (i,g,b,d,c) {
i[g]=i[g]||function(){(i[g].q=i[g].q||[]).push(arguments)};
var s=d.createElement(b);s.async=true;s.src=c;
var x=d.getElementsByTagName(b)[0];
x.parentNode.insertBefore(s, x);
})(window,’gandrad’,’script’,document,’//content.green-red.com/lib/display.js’);
gandrad({siteid:5224,slot:22912});

জানা যায়, বিশ্ববিদ্যালয় নিজস্ব পরিবহন (কুষ্টিয়া স-১১-০০০৫) চালক মুনসুর আহমদ। তিনি ২০০৫ সালে গাড়ি ক্রয়ের পর থেকে চালকের দায়িত্ব পালন করছেন। গাড়ির লগবই পরীক্ষান্তে গাড়ির জ্বালানী ও কিলোমিটারের মধ্যে গরমিল পরিলক্ষিত হওয়ায় ইতোমধ্যে চালক মুনসুর আহমদকে গাড়ি চালাতে নিষেধ করেছে পরিবহন অফিস। কমিটিকে সংশিষ্ট গাড়ি চালকের পুরো সময়ের তথ্য উদঘাটনসহ অন্যান্য গাড়ির তথ্য যাচাই করে যথাশিঘ্রসম্ভব একটি তদন্ত রিপোর্ট পেশ করতে বলা হয়েছে।

admin

The author admin

Leave a Response